নওগাঁর নিয়ামতপুরে ওয়াশরুম’র ভিতর লুকায়িত ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী তরিকুল কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

তরিকুল ইসলাম (৩০) নিয়ামতপুর উপজেলার রাউতাড়া এলাকার বাসিন্দা একরামুল হক এর ছেলে।

গত রোববার (১০ ডিসেম্বর ২০২৩) ইং তারিখ রাত ০৮: ৩০ ঘটিকায় সময় নওগাঁ জেলার নিয়ামতপুরের রাউতাড়া এলাকা হতে ৮৪ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ তরিকুল ইসলাম তারেকে গ্রেফতার করে
সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল।

জানা যায়, গ্রেফতারকৃত আসামী তরিকুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।এই সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা দল তরিকুল এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। পরবর্তী গত রোববার (১০ ডিসেম্বর) রাত ০৮৩০ ঘটিকায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ইন্ট উইং, র‌্যাব সদর দপ্তরের সহায়তায় নওগাঁ জেলার নিয়ামতপুরের রাউতারা এলাকায় মাদক ব্যাবসায়ি তরিকুলের বসত বাড়ির ওয়াশরুমের ভিতর সাদা বস্তার মধ্যে লুকিয়ে রাখা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় তাকে আটক করে। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামীর বসত বাড়ির ওয়াশরুমের ভিতর সাদা বস্তার মধ্যে লুকিয়ে রাখা অবৈধ মাদকদ্রব্য ৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব-৫ জয়পুরহাট কোম্পানী কমান্ডার মেজর মোঃ শেখ সাদিক জানান-
মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম ।